ঢাকায় স্ত্রী-শ্যালিকাকে কুপিয়ে হত্যার অভিযোগ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 15:01:23

রাজধানীর পূর্ব নাখালপাড়ার এক বাসায় স্ত্রী ও শ্যালিকাকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রনি মিয়া নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ঘটনার পর ওই ব্যক্তিকে ধরে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী।

নিহত দুজন হলেন- ইয়াসমিন আক্তার (২৮) ও সীমু (১৭)। তাদের মধ্যে ইয়াসমিন রনির স্ত্রী ও সীমু শ্যালিকা। ইয়াসমিন পোশাককর্মী আর সীমু সম্প্রতি নাবিস্কো এলাকায় একটি প্রতিষ্ঠানে কাজে যোগ দিয়েছিলেন। তাঁদের গ্রামের বাড়ি নরসিংদীতে আর রনির বাড়ি জামালপুরে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আটক ব্যক্তি প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন। তবে কী কারণে হত্যা করেছেন, তা জিজ্ঞাসাবাদে জানা যাবে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানা-পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর একটার দিকে ২৫৩/৩ পূর্ব নাখালপাড়া ভবনের তৃতীয় তলায় একটি কক্ষে রনি তার স্ত্রীকে দা দিয়ে কোপাচ্ছিলেন, যা আশপাশের লোকজন জানালা দিয়ে দেখতে পান। তখন তারা ভবনমালিককে ফোন করে বিষয়টি জানান। আশপাশের লোকজন সেখানে জড়ো হন। লোকজনের উপস্থিত টের পেয়ে রনি ভেতর দিয়ে দরজা বন্ধ করে দেন। পরে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করেন আশপাশের লোকজন। ঘরে ঢুকে তারা ইয়াসমিনের নিথর দেহ পড়ে থাকতে দেখেন।

এ সম্পর্কিত আরও খবর