ফোন করে ডেকে নিয়ে যুবককে খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-09-01 13:57:51

ঝালকাঠিতে ফোন করে ডেকে নিয়ে মো. রুবেল হাওলাদার (৩২) নামের এক যুবককে খুন করার অভিযোগ উঠেছে।

নিহত যুবক কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামের মৃত আ. বারেক খানের ছেলে।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে মৃত্যু ও মামলার বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেন কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়।

তিনি জানান, শনিবার (৯ জানুয়ারি) রাত ১০টার দিকে কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামের ছয়ঘর নামক এলাকার বাবুল হাওলাদারের ঘরের একটি কক্ষ থেকে রুবেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা। রোববার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পর থেকেই ঘরের মালিক বাবুল হাওলাদার পলাতক রয়েছেন। পরে বাবুল হাওলাদারের স্ত্রী খাদিজা বেগমকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত রুবেলের মা লুৎফন্নার বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত রুবেলের স্ত্রী রুবী আক্তার সাংবাদিকদের বলেন, একই এলাকার বাবুল হাওলাদার আমার স্বামী রুবেলকে ফোন দিয়ে তার বাড়িতে ডেকে নেয়। রাত ১০টার দিকে আমি লোক মারফত জানতে পারি রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এরপর আমি ও আমার আত্মীয় স্বজনেরা বাবুলের বাড়িতে গিয়ে তার ঘরের একটি কক্ষে রুবেলের মরদেহ কম্বল দিয়ে ঢাকা অবস্থায় দেখতে পাই। তখন ঘরের ভিতর রক্তাক্ত ছিল।

তিনি বলেন, ঘটনার পর পর কাঠালিয়া থানা পুলিশের একটি দল ও শৌলজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

উল্লেখ্য, গত ৪/৫ বছরের ব্যবধানে রুবেলের বাবা আ. বারেক খান ও ভাই রাসেল দুর্বৃত্তদের হাতে খুন হয়। এ নিয়ে একই পরিবারের তিনজন হত্যার শিকার হলেন।

এ সম্পর্কিত আরও খবর