সব অপরাধ শক্তভাবে দমন করা হবে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 16:58:48

রাজবাড়ীর বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ ( ওসি) তারিকুজ্জামান বলেছেন, আমার এরিয়াতে কোন ধরনের অন্যায় ও অপরাধ করতে দেওয়া হবে না। কেউ যদি কোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা চালান তাহলে কাউকেই ছাড় দেওয়া হবে না। সব অপরাধ শক্তভাবে দমন করা হবে।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধি নগর পার্থ সারথি মন্দিরের আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, সমাধি নগর আর্য্য সংঘ বিদ্যামন্দির মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারোদ কুমার বাছাড় ও সমাধীনগর বাজার বনিক সমিতির সভাপতি পীযুষ কান্তি সরকার।

ওসি তারিকুজ্জামান উপস্থিত বাজার ব্যবসায়ীদের উদ্দেশে আরও বলেন, শীতের মৌসুমে চোর-ডাকাতদের উপদ্রপ বাড়ে। তাই আপনারা নিজেরা সচেতন থাকবেন এবং বাজার এলাকাটিতে সিসি ক্যামেরা স্থাপন করবেন।

তিনি আরো বলেন, চোর-ডাকাতরা সাবধান থাকবেন। কোন রকম ঝামেলা করবেন না। আমার শান্তি প্রিয় মানুষকে শান্তিতে থাকতে দেবেন। কোন রকম অশান্ত পরিবেশ সৃষ্টি করার অপচেষ্টা চালালে আমি কিন্তু বসে থাকব না।

সমাধিনগর বাজারে আগামী ১০ দিনের মধ্যে সিসি ক্যামেরা স্থাপন করা হবে বলে ঘোষণা দেন বাজার বনিক সমিতির সভাপতি পীযুষ কান্তি সরকার।

এ সম্পর্কিত আরও খবর