উত্তরণের শীতবস্ত্র পেল ১৩০০ সুবিধাবঞ্চিত মানুষ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 20:35:16

ঢাকা রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর দেওয়া উপহার শীতবস্ত্র পেয়েছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বৃহত্তর দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধাবঞ্চিত ১৩০০ মানুষ।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন গণস্বাস্থ্য হাসপাতাল মাঠ চত্বরে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেশন।

উত্তরণ ফাউন্ডেশনের পক্ষে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এসকল শীতবস্ত্র সুবিধাবঞ্চিত মানুষের মাঝে তুলে দেন।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের আয়োজনে ঢাকা রেঞ্জের উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর সার্বিক ব্যবস্থাপনায় উত্তরণ ফাউন্ডেশন এসব কম্বল বিতরণ করেন।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফুজ্জামান, অসহায় নারী ঐক্য সংস্থার সভাপতি ঝুমুর বেগম, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগমসহ প্রমুখ।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান মহোদয় একজন অতি মানবিক মানুষ। তিনি সমাজের অবহেলিত, সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তারই ধারাবহিকতায় দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধাবঞ্চিত মানুষের জন্য শীতবস্ত্র হিসেবে কম্বল পাঠিয়েছেন। ইতিপূর্বে করোনাকালীন সময়ে এখানকার মানুষের জন্য একাধিকবার খাদ্য সামগ্রীর ব্যবস্থা করা, কোরবানির ঈদের সময় মাংস বিতরণের মতো কাজ করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর