সারাদেশে গ্রহণযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে: কবিতা খানম  

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,নওগাঁ | 2023-08-26 14:29:45

সারা দেশে সুষ্ঠ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করতে, প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের যেসব প্রতিনিধি আছে তারা সেভাবেই কাজ করে যাচ্ছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নওগাঁর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ ও ধামইরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সভায় শেষে সাংবাদিকদের এসব কথা জানান।

ইসি বলেন, ইতি মধ্যে পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তারা আমাকে আশ্বস্ত করেছেন একটি সুষ্ঠ, সুন্দর, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার নিতে যা যা প্রয়োজন তারা সেই প্রদক্ষেপ গ্রহণ করবেন।

কবিতা খানম বলেন, ইতিমধ্যে প্রার্থীদের সাথে আমার কথা হয়েছে দুই একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বড় ধরনের কোন ঘটনা ঘটে নাই। এবং প্রার্থীদের মধ্যে আইন মেনে চলার যে একটা প্রবণতা আছে তারা সেটা মেনে চলছেন। আশা করি এখানে একটি সুষ্ঠ, সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় জেলা প্রশাসক মো. হারুন আর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রেজাউল কবির, ১৪ বিজির অধিনায়ক লে. কর্নেল নাদিম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসানসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে নওগাঁ ও ধামইরহাট পৌরসভার মেয়র প্রার্থী ও প্রিজাইডিং অফিসারদের সাথে তিনি মতবিনিময় করেন।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি নওগাঁ ও ধামইহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর