মাদারীপু‌রে হত্যা মামলায় ২ জনের ফাঁসি

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর | 2023-08-25 17:12:13

মাদারীপুরের রাজৈরের সাহেদ বেগ (৪০) নামের এক ব্যক্তিকে হত্যার দায়ে দুই আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) দুপু‌রে মাদারীপুরের অ‌তি‌রিক্ত জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক লায়লাতুল ফের‌দে‌ৗস এ আদেশ দেন। নিহত সাহেদ বেগ রাজৈর উপজেলার মহেন্দ্রদী এলাকার এলেমউদ্দিন বেগের ছেলে।

দণ্ডপ্রাপ্তরা হ‌লেন- রা‌জৈর উপ‌জেলার হরিদাসদী এলাকার ইউসুফ আলী মুন্সীর ছে‌লে সে‌লিম মুন্সী ও একই এলাকার আবুল কালাম আজা‌দের ছে‌লে পা‌ভেল শিকদার। তবে দুই আসামি পলাতক র‌য়ে‌ছেন।

মামলার বিবরণ সূ‌ত্রে জানা গে‌ছে, ২০১২ সা‌লের ২৯ ন‌ভেম্বর রা‌তে সা‌হেদ বেগ লি‌বিয়া যাওয়ার জন্য টাকা সংগ্রহ ক‌রে বা‌ড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরের দিন ৩০ নভেম্বর সকাল ৭টার দিকে রা‌জৈর উপ‌জেলার বা‌টিয়ারকান্দা গ্রা‌মের খা‌লের ম‌ধ্যে নিহত সা‌হে‌দের মরদেহ পাওয়া যায়। পরে ওই দিনই নিহতের বড় ভাই রফিকুল ইসলাম বেগ বাদী হয়ে আসামিদের নাম উল্লেখ করে রাজৈর থানায় একটি এজাহার দায়ের করেন।

মাদারীপুর আদালতের পি‌পি সি‌দ্দিকুর রহমান সিং ব‌লেন, দীর্ঘ‌দিন ধ‌রে মামলাটি বিচারাধীন থাকার পর আজ আদালত দুই আসামির ফা‌ঁসির আ‌দেশ, সঙ্গে ৫০ হাজার টাকা জারিমানা করেছেন।

এ সম্পর্কিত আরও খবর