প্রথম টিকা নেয়া রুনু কস্তা বললেন- ‘আমি সুস্থ আছি’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 01:39:00

দেশে করোনাভাইরাসের প্রথম টিকা নেয়া কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমি প্রথম টিকা নিয়ে অনেক আনন্দবোধ করছি। এর মাধ্যমে একটি ইতিহাসের সঙ্গে যুক্ত হতে পেরেছি। আমি সুস্থ আছি। দেশবাসীকেও ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানাচ্ছি।

বুধবার (২৭ জানুয়ারি) ভ্যাকসিন গ্রহণের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ সব বলেন।

টিকা নেয়ার পর কেমন লাগছে-প্রশ্নের জবাবে রুনু কস্তা বললেন, আমি সুস্থ আছি। দেশবাসীকে করোনার টিকা নিতে অনুরোধ জানাচ্ছি। এই টিকা নেয়ার মধ্য দিয়ে দেশ করোনামুক্ত হবে।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা 

তিনি বলেন, দেশবাসীর কাছে আমার একটাই অনুরোধ, আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেমন ভ্যাকসিন গ্রহণ করেছি, দেশের জনগণও যাতে আস্থা পায়। আস্থা পেয়েই তারা যেন ভ্যাকসিন গ্রহণ করে। সবাই যাতে এই ভ্যাকসিন নেওয়ায় উদ্বুদ্ধ হয়, এটাই আমার চাওয়া।

করোনার টিকা নিচ্ছেন রুনু কস্তা 

করোনার সেবা প্রসঙ্গে তিনি বলেন, করোনাভাইরাসে গোটা বিশ্ব স্থবির হয়েছিলো। তখন স্বাস্থ্যকর্মী হিসেবে নিজেও একটু ভয় পেয়েছিলাম। তবে নিজেই নিজেকে সাহস জুগিয়েছি, ভেবেছি পিছিয়ে গেলে চলবে না। ব্যক্তিগতভাবে আমি নিজের সাথে নিজের লড়াই করেছি। সংসার ফেলে এসে রোগীর সেবা দিয়েছি। এখন টিকা আসছে এটা খুশির খবর।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তাসহ এদিন স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মোট ২৬ জন ভ্যাকসিন নিয়েছেন। এখন পর্যন্ত কারো মধ্যেই কোন পার্শ্ব-প্রতিক্রিয়া দেখা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর