ঝালকাঠীতে নির্বাচনী অফিস পোড়ানো মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-23 05:52:43

ঝালকাঠী জেলার আসন্ন ৩০ জানুয়ারি নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর নির্বাচনী অফিস পোড়ানোর ঘটনায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত গোলাম মোস্তফা ফিরোজ (৪৮) নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌরসভা নির্বাচনে (৪, ৫, ৬ নং ) ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী জাকিয়া খাতুন সিমা’র স্বামী।

বৃহস্পতিবার (২৮ ) সকালে মামলা ও গ্রেফতারের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আলী আহমেদ জানান, মঙ্গলবার ( ২৬ জানুয়ারি) গভীর রাতে নলছিটি পৌর এলকার তালতলা রাস্তার মোড়ে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর নির্বাচনী নৌকার অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ঘটনায় বুধবার ( ২৭ জানুয়ারি ) রাতে নলছিটি থানায় ফিরোজকে প্রধান আসামি করে নামদারী ২৫ ও অজ্ঞাত আরো ৩০/৩৫ জনের বিরুদ্ধে নলছিটি থানায় মামলাটি দায়ের করে সাবেক কাউন্সিলর ও আ.লীগ প্রার্থীর সমর্থক রেজাউল ইসলাম বাবু তালুকদার ।

মামলার ( মামলা নং ১৬) পর বুধবার রাতেই নলছিটি শহরের শহরের সাথীর মোড় এলাকায় স্ত্রীর পক্ষে নির্বাচনী প্রচারনার সময় ফিরোজকে গ্রেফতার করে নলছিটি থানায় ওসি তদন্ত আ. হালিম তালুকদার। বাকি আসামিদেরকেও  গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর