ময়মনসিংহে আওয়ামীপন্থী আইনজীবীদের নিরঙ্কুশ জয়

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-19 12:42:00

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪ পদেই ক্ষমতাসীন আওয়ামী লীগপন্থীরা বিজয়ী হয়েছেন। বিএনপিপন্থী সমন্বিত আইনজীবী ঐক্যপরিষদ থেকে সদস্য পদে একজন জয় পেয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ১১টায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট খোরশেদ আলম নির্বাচনের বেসরকারি ফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে আওয়ালীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের অ্যাডভোকেট বিকাশ চন্দ্র রায় ৩৬৯ ভোট ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ ৩৭২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সমিতির নির্বাচিত অন্য কর্মকর্তারা হলেন- সহসভাপতি (দুইজন) নজরুল ইসলাম চুন্নু ও এমদাদুল হক, সহ-সম্পাদক (তিনজন) বাছিরুল করিম লিটন, তোফাজ্জল হোসেন খান তাপস ও আব্দুল কাদির খান, অডিটর পদে আব্দুল কাইয়ুম এবং সদস্য (সাতজন)- আহসান উল্লাহ আনার, নুরুল ইসলাম খান, মিসেস অনিমা দেবনাথ, হেলাল উদ্দিন তালুকদার, মাহবুব আলম মামুন, আশরাফ হোসেন বুলবুল ও রফিকুল ইসলাম তারা।

এরআগে, বুধবার (২৭ জানুয়ারি) ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এক বছর মেয়াদি এই নির্বাচনে ৮৯৮ জন ভোটারের মধ্যে ৮২৪ জন ভোট দেন।

এ সম্পর্কিত আরও খবর