বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ.লীগের চার নেতাকে বহিষ্কারের সুপারিশ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-27 08:40:31

আসন্ন ১৪ ফেব্রুয়ারি বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে দলীয় শৃংঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকসহ চার নেতাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

চার নেতার মধ্যে, মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল হক মিন্টু, তাকে নির্বাচনে সহযোগীতা করার দায়ে বানারীপাড়া পৌর আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহফুজুল হক মাসুম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ও সদস্য জামাল হোসেন সাইয়েদ।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেলে বহিষ্কার সুপারিশের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা।

এসময় তিনি বলেন, দলীয় আদেশ অমান্য করে আসন্ন বানারীপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় জিয়াউল হক মিন্টু ও তার নির্বাচনে সহযোগিতা করায় তার সহযোগী তিনজনকে দল থেকে বহিষ্কার সুপারিশের সিদ্ধান্ত গ্রহণ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ দফতরে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (২৭ জানুয়ারি) বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর মেয়র গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় গৃহিত সিদ্ধান্তের রেজুলেশন কেন্দ্রে ই-মেইল যোগে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর