নোয়াখালীতে প্রথম দিনে টিকা নিলেন ৪৬৯ জন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-31 15:26:30

নোয়াখালী জেলায় প্রথম দিনে করোনার টিকা নিয়েছেন মোট ৪৬৯ জন।

রোববার (০৭ ফেব্রুয়ারি) সকালে নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা নিয়ে জেলায় টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। সকাল ১০টায় ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের নির্ধারিত বুথে তিনি টিকা নেন।

এছাড়া সকাল ১১টার দিকে নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ও সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার টিকা নিয়েছেন। এরপর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ সভাপতি আতাউর রহমান মানিক সহ সম্মুখ সারির যোদ্ধাদেরকে টিকা দেওয়া হয়।

সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজে টিকা গ্রহণ করে টিকা নেওয়াতে কোন সমস্যা হয়নি উল্লেখ করে গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নিয়ে নিরাপদ থাকার আহ্বান জানান।

প্রথম দিনে রোববার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মোট ৪৬৯ জনকে এ টিকা দেওয়া হয়েছে বলে জানান নোয়াখালী জেলার সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। টিকা দেওয়ার জন্য এ পর্যন্ত নিবন্ধন করেছে প্রায় তিন হাজার।

রোববার ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল, পুলিশ লাইন্স হাসপাতালসহ জেলার ১০টি স্থানে ১০টি কেন্দ্রে ৩৩টি বুথ খোলা হয়েছে। প্রতিটি টিকা কেন্দ্রে দুইজন করে স্বাস্থকর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক নিয়োজিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর