ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-08-24 00:54:33

ঠাকুরগাঁও সদর উপজেলা বরুনাগাঁও এলাকায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সকালে আঁকচা কাজীপাড়া এলাকায় নিজ বাসভবন তেকে সাইদুর (৪০) ও বরুনাগাঁও এলাকায় একটি খাল থেকে সাইদুরের স্ত্রী আসমা (৩৫) এর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম।

পুলিশ জানায়, সদর উপজেলা আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমান ও তার স্ত্রী আমলা বেগম দুজনেই হোটেল শ্রমিক ছিলেন। সাইদুর রহমানের সাথে স্ত্রী আসমা বেগমের সর্ম্পকটা কিছুদিন যাবত ভাল যাচ্ছিল না বলে এলাকার অনেকে জানিয়েছেন। মঙ্গলবার সকাল ১০ টায় ৯৯৯ নম্বর থেকে ঠাকুরগাঁও সদর থানায় ফোন আসে আঁকচা এলাকায় বিষ পান করে একজন আত্মহত্যা করেছেন।

পুলিশ তাৎক্ষণিকভাবে আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমানের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ওই মরদেহ পাঠানোর ২ ঘণ্টা পর বরুনাগাঁও এলাকা খালের মধ্যে একটি গলা কাটা মরদেহ দেখতে পেলে পুলিশে খবর দেয় এলাকাবাসী। সদর থানা পুলিশ ও সিআইডি’র একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনায় সাথে জড়িতদের দ্রুত শনাক্ত করে শাস্তির আওতায় আনার কথা জানান তিনি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানান, সাইদুলের বাড়ি থেকে বিষ পান করা মরদেহ উদ্ধার করা হয়েছে। তার স্ত্রী আসমার গলা কাটে হত্যার বিষয়টি পুলিশ ও সিআইডি’র একটি বিশেষ টিম তদন্ত শুরু করেছে। তদন্ত শেষেই হত্যা ও আত্মহত্যার মূল রহস্য জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর