রাজধানীতে যুবকের পাঁচ টুকরা মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 00:59:47

রাজধানীর টিকাটুলি এলাকায় সজীব হাসান নামে এক যুবকের পাঁচ টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ওয়ারী থানাধীন কে এম দাস লেনের একটি বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ইফতেখারুল ইসলাম জানান, পুলিশ বাসার বাথরুম থেকে খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারীকে (৫০) আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও।

তিনি আরও জানান, সজীবের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই নারীর। তাদের সম্পর্কের বিষয়টি ওই নারীর স্বামীকে জানিয়ে দেওয়ার কথা বলে দীর্ঘদিন ধরে হুমকি দিচ্ছিল সজীব। সম্প্রতি সজীবের টাকার চাহিদা বেড়ে যাওয়ায় বিপুল পরিমাণ অর্থ দাবি করে। বিষয়টি মেনে নিতে না পেরে ওই নারী নিজ বাসায় ডেকে এনে ছুরি দিয়ে সজীবের পেটে আঘাত করে। পরে মারা গেলে লাশ বাথরুমে নিয়ে পাঁচ খণ্ড করে।

পুলিশ জানায়, ওই নারীকে আরও জিজ্ঞাসাবাদের পর ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর