মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-22 04:04:12

কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রী আঁখি আক্তারকে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী সুমন মিয়া। এ ঘটনায় জড়িত সুমন মিয়া ও তার বন্ধু সাদ্দাম হোসেনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকালে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের মা খোরশেদা বেগম।

মামলা ও পরিবারের সূত্রে জানা যায়, পরমতলা গ্রামের মনু মিয়ার মেয়ে আঁখি আক্তারকে (২৮) ১২ বছর আগে বিয়ে করেন পাশের দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের শহীদ মিয়ার ছেলে সুমন মিয়া (৩০)। বিয়ের কিছুদিন পরেই আঁখি আক্তার টের পায় তার স্বামী মাদকাসক্ত। স্বামীকে মাদক থেকে ফিরিয়ে আনতে স্বজনদের নিয়ে চেষ্টা করেন। এরই মধ্যে তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলের জন্ম হয়। কিন্তু মাদক থেকে ফিরে আসেনি সুমন। উল্টো তার বন্ধু একই গ্রামের আব্দুল মালেকের ছেলে সাদ্দাম হোসেনকে সাথে নিয়ে মাদক সেবনে বেপরোয়া হয়ে ওঠে সে।

গত শনিবার সন্ধ্যায় শোয়ার ঘরে সাদ্দাম ও সুমন মিলে মাদক সেবন করতে গেলে আঁখি আক্তার বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সুমন বটি দা দিয়ে কুপিয়ে আঁখি আক্তারকে আহত করে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু শনিবার রাত দেড়টায় আঁখি আক্তর মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও মুরাদনগর থানার এসআই আবু হেনা মোহাম্মদ মোস্তফা রেজা বলেন, ‘মাদক সেবনে বন্ধুর সামনে বাধা দেওয়ায় সুমন মিয়া স্ত্রী আঁখি আক্তারকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় সাদ্দাম হোসেন তাকে সহায়তা করে। আটক হওয়ার পর স্বীকারোক্তি দিয়েছে সুমন। সোমবার তাদের আদালতে প্রেরণ করা হবে।’ 

এ সম্পর্কিত আরও খবর