কম ভাড়ার অন্তরালে ইয়াবা ব্যবসা

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 20:01:39

বগুড়া: কম ভাড়ায় কক্সবাজার ভ্রমণের উদ্দেশে যাত্রীদের নিয়ে গেলেও ইয়াবার বড় চালান এনে তা পুষিয়ে নেন বাসের চালক-হেলপার। বগুড়া থেকে কক্সবাজার ভ্রমণে যারাই যান তাদের অনেকেই বেছে নেন আমিরা পরিবহনের এই বাসটি।

কারণ অন্যান্য বাসের তুলনায় ৫-৭ হাজার টাকা কম ভাড়ায় বগুড়া থেকে কক্সবাজার যাওয়া আসা করে আমিরা পরিবহন। অন্য কোনো পরিবহনের বাস এতো কম ভাড়ায় কক্সবাজার যেতে চায় না।

এদিকে এই খবর পেয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) আমিরা পরিবহনে তাদের সোর্স পাঠিয়ে দেয় কক্সবাজার। এরপর বাসটি বগুড়ায় ফেরার পথে চালক-হেলপারকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করে গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী এসব তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) গভীর রাতে বাসটি বগুড়া আসার পথে শেরপুর উপজেলার ধুনট মোড়ে আটক করা হয়। এরপর তল্লাশি চালিয়ে বাসের মেইন দরজার বাম পাশের ডাস্ট বোর্ডের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬ হাজার পিস এবং বাসের চালক জাকিরুল (৩৫) ও হেলপার স্বপনের (২৮) দেহ তল্লাশি করে আরও ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এরা দীর্ঘদির ধরে এই কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা এনে বগুড়ায় বিক্রি করে আসছিল।

এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন বাদী হয়ে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর