আমরা টেকসই উন্নয়নে বিশ্বাসী: মেয়র টিটু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-31 09:15:43

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, নতুন সম্প্রসারিত ওর্য়াডসমূহের দিকে বিশেষ গুরুত্ব দিয়ে পরিকল্পনা অনুযায়ী উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। আমরা টেকসই উন্নয়নের বিশ্বাসী। সকলের সহযোগিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে একটি আদর্শ নগরীতে পরিণত করতে চাই।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ সিটি করপোরেশনের ২২ ও ২৪ নং ওয়ার্ডের আরসিসি দ্বারা সড়ক নির্মাণ এবং একটি ঈদগাহের উদ্বোধনে এসব কথা বলেন সিটি মেয়র।

জানা গেছে, ২৪ নং ওয়ার্ডের বেপারীপাড়া থেকে রেলগেইট পর্যন্ত ৬৫০ মিটার, পাগলা বাজার আশরাফ উদ্দিনের বাড়ী থেকে বেপারীপাড়া পর্যন্ত ৬০০ মিটার, বয়ড়া তাকওয়াহ মসজিদ থেকে বেপারীপাড়া পর্যন্ত ৬০০ এবং ২২ নং ওয়ার্ডের বয়ড়া গফরগাঁও রোড থেকে বটতলা বাজার হয়ে ছালাকান্দি পর্যন্ত ২ কিলোমিটার সড়কের আরসিসি দ্বারা নির্মাণ এবং ছালাকান্দি সমাধানের মোড়ে ঈদগাহ মাঠের উন্নয়নের কাজে প্রাক্কলিত ব্যয় নির্ধারণ করা হয়েছে প্রায় ৫ কোটি টাকা, যা আগামী এক বছরের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে।

উদ্বোধনকালে প্যানেল মেয়র-৩ শামীমা আক্তার, ২২ নংং ওয়ার্ড কাউন্সিলর মো: মোস্তফা কামাল, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শাহনাজ বেগমসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, নির্বাহী প্রকৌশলী মো: জহিরুল হক, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর