মাগুরায় প্রতিবেশী যুবকের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাগুরা | 2023-08-29 03:25:20

মাগুরা শহরতরীর বরুনাতৈল পশ্চিম পাড়া গ্রামে প্রতিবেশী যুবকের ছুরিকাঘাতে আকামত মোল্লা (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত আকামত মোল্লা বরুনাতৈল গ্রামের মৃত মোবারক মোল্লার ছেলে এবং মাগুরা পুরাতন বাজারে শ্রমিক হিসেবে কাজ করতেন।

নিহতের ছেলে নাসিরুল হোসেন মোল্লা জানান, সন্ধ্যা সোয়া ৭ টার দিকে তার বাবা বাড়ির সামনে আলাউদ্দিনের দোকানে চা খেতে যান। এ সময় প্রতিবেশী জালাল শেখের (জালার) ছেলে এশা শেখ হঠাৎ করে সেখানে উপস্থিত হয় এবং তার বাবা আকামতের বুকের ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে উপস্থিত লোকজন তার বাবাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার বাবা এবং পরিবারের কারো সাথে এশা (২৫) নামে ওই যুবক বা এলাকাবাসীর কোনও পূর্ব বিরোধ ছিল না। কিন্তু কী কারণে তার বাবাকে নির্মমভবে হত্যা করা হলো তারা তা জানেন না।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান জানান, হাসাপাতালে আসার আগেই আকামতের মৃত্যু হয়। নিহতের বুকের বাম পাশে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে

সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকান্ডের কারণ ও অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর