ঢাকায় গৃহকর্মী নির্যাতন, বরিশালে ডাক্তারসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-28 03:56:01

ঢাকায় শিশু গৃহকর্মী নিপা বাড়ৈকে (১১) নির্যাতনের ঘটনায় গৃহকর্তাসহ তিনজনের বিরুদ্ধে বরিশালের উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- ঢাকার জাতীয় পঙ্গু হাসপাতালের অর্থপেডিক্স ও ট্রমা বিশেষজ্ঞ ডা. সিএইএস রবিন, তার স্ত্রী রাখি দাস এবং তাদের সহযোগী বাসুদেব হালদার। উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাদী হয়ে এ মামলা দায়ের করেন নির্যাতিতা নিপা বাড়ৈর চাচাতো চাচা তপন বাড়ৈ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে মামলার বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান।

গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্যাতনের শিকার শিশু নিপা বাড়ৈকে উজিরপুরের উত্তর জামবা‌ড়ি এলাকার এক‌টি দোকানের সামনে রেখে চলে যান ডা. রবিনের এক সহকারী। পরে খবর পেয়ে পুলিশ নিপাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নির্যাতিত শিশু নিপা বাড়ৈ সাংবাদিকদের জানায়, ঢাকার অর্থপেডিক্স ও ট্রমা বিশেষজ্ঞ ডা. সি এইচ রবিনের বাসায় গত ছয় মাস আগে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করেন। শুরু থেকে রবিনের স্ত্রী রাখি দাস তাকে অমানবিক নির্যাতন করে আসছিলেন।

এর ধারাবাহিকতায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে লোক মারফত নিপাকে তার গ্রামের বাড়ির এলাকায় রেখে পালিয়ে যান ডা. রবিনের সহকারী বাসুদেব হালদার।

এ সম্পর্কিত আরও খবর