কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মশিহুর, সম্পাদক রুবেল

, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 22:55:38

কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ মেয়াদের নির্বাচনে সভাপতি পদে দৈনিক দিনকালের মশিহুর রহমান ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের রুবেল হাওলাদার বিজয়ী হয়েছেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। অ্যাসোসিয়েশনের ১৩টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক ও ট্রেজারার পদে ভোট প্রতিদ্বন্দ্বিতা হয়। অন্য ৯টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সভাপতি পদে দৈনিক দিনকালের মশিহুর রহমান বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন কালের কণ্ঠের আশরাফুল আলম। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন দৈনিক ইত্তেফাকের রুবেল হাওলাদার। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউজটাইমের আজাদ রহমান।

ট্রেজারার পদে বিজয়ী হয়েছেন দৈনিক জনকণ্ঠের সৈয়দা ফরিদা ইয়াসমিন জেসি, সহ সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ঢাকা ট্রিবিউনের সানাউল হক টিপু।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, সিনিয়র সহ সভাপতি জাকারিয়া হায়দার, সহ সভাপতি লুৎফর রহমান, সিনিয়র সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান এবং দফতর ও প্রচার সম্পাদক ওহেদুননবী বিপ্লব।

সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এম এ জলিল উজ্জ্বল, গাফফার হোসেন ইমন, আজিজুর রহমান শাহ, মফিজুল ইসলাম মাহফুজ ও জাকির হোসেন।

এ সম্পর্কিত আরও খবর