অসুস্থ‌ বোনকে দেখতে গিয়ে মরদেহ হয়ে ফিরলেন আরেক বোন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-21 17:31:27

অসুস্থ বোনকে ক্লি‌নিকে দেখতে যাবার সময় খুলনা-যশোর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় সাথী বেগম (২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্বামী।

বুধবার (০৩ মার্চ) দুপুরে খুলনার ফুলতলা উপজেলার দামোদর এলাকার ‘এ গফুর’ ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত সাথী বেগম ফুলতলার দামোদর নতুনহাট এলাকার আশরাফুল মল্লিকের স্ত্রী। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরএফএল কোম্পানির গাড়িচালক আশরাফুল মল্লিক।

নিহতের প‌রিবার সূত্রে জানা যায়, ফুলতলার 'এ গফুর' ক্লিনিকে চিকিৎসাধীন অসুস্থ বোনকে দেখতে গিয়েছিলেন সাথী বেগম। অসুস্থ বোনকে দেখার আগেই সড়কে মরদেহ হয়ে গেলেন নিজেই।

প্রত্যক্ষদর্শী ও পু‌লিশ জানায়, বুধবার দুপুর ২টার দিকে স্বামী-স্ত্রী দু’জনে সাথী বেগমের অসুস্থ বোনকে দেখার জন্য এ গফুর ক্লিনিকে যাচ্ছিলেন। প‌থিমধ‌্যে ফুলতলার ‘এ গফুর’ ক্লিনিকের সামনের যশোর-খুলনা মহাসড়কে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় যশোর থেকে খুলনাগামী বালু বহনকারী একটি ট্রাকের ধাক্কায় গৃহবধূ সাথী বেগম (২৫) ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার স্বামী আশরাফুল মল্লিক। স্থানীয় জনতা তাৎক্ষনিকভাবে ট্রাকটির চালক এবং হেলপারকে আটক করে ফুলতলা থানা পুলিশে সোর্পদ করেছে।

এ সম্পর্কিত আরও খবর