লেখক ও সাংবাদিক হত্যার প্রতিবাদে স্বেচ্ছাসেবক দলের সমাবেশ

, জাতীয়

Mansura chamily | 2023-08-25 14:46:24

লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ এবং সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ করবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। আগামীকাল ৬ মার্চ দেশব্যাপী জেলা ও মহানগরে প্রতিবাদ কর্মসূচি পালিত হবে। ঢাকায় সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হবে এ প্রতিবাদ সমাবেশ।

শুক্রবার (০৫ মার্চ) বিকালে স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সভাপতিত্ব করবেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে আগামী ৬ মার্চ শনিবার যথাসময়ে জাতীয় প্রেসক্লাবের সামনে উপস্থিত থাকতে এবং সংগঠনের উদ্যোগে দেশব্যাপী জেলা ও মহানগরে প্রতিবাদ কর্মসূচি সফল করার অনুরোধ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

এ সম্পর্কিত আরও খবর