মাকে কুড়াল দিয়ে কু‌পি‌য়ে হত্যা, মাদকাসক্ত ছেলে আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর | 2023-09-01 10:29:33

মাদারীপুরের কালকিনিতে নেশার টাকা না পেয়ে সোনেকা (৫০) নামে এক মাকে কুড়াল দিয়ে কু‌পি‌য়ে হত্যা করেছে ছেলে। এ হত্যার ঘটনায় ছেলে রথিন জয়ধরকে (২৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধায় কালকিনি উপজেলায় এ ঘটনা ঘটে। নিহত সোনেকা কালকিনি উপজেলার নবগ্রাম এলাকার দক্ষিণ চলবল গ্রামের রাধেশ্যাম জয়ধরের স্ত্রী।

পুলিশ ও এলাকা সূত্রে জানাগেছে, আজ সন্ধার দিকে রথিন জয়ধর তার বাবা ও মায়ের কাছে নেশা করার জন্য টাকা চেয়ে চাপ প্রয়োগ করেন। তার বাবা-মা তাদের হাতে টাকা নেই বলে জানায়। এসময় রথিন ক্ষিপ্ত হয়ে একটি কুড়াল দিয়ে তার মা সোনেকাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় তাকে বাঁধা দিলে তার বৃদ্ধ বাবা রাধেশ্যাম জয়ধরকে গুরুতর জখম করে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাদের চিৎকার শুনে তার মাকে মাটিতে পড়ে থাকতে দেখে। এসময় স্থানীয় জনতা ধান ক্ষেত দিয়ে পালানোর সময় ধাওয়া করে জয়ধরকে আটকে করে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে ডাসার থানার এ এস আই আলি হোসেন বলেন, মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় ছেলে রথিন জয়ধরকে জনতা আটক করে আমাদের হাতে দিয়েছেন এবং নিহতের লাশ উদ্ধার করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও খবর