আশুলিয়ায় ৪ ছিনতাইকারী গ্রেফতার

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-24 04:57:36

 

আশুলিয়ায় ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৪। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি চাকু উদ্ধার করা হয়।

শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৪।

গ্রেফতারকৃতরা হলেন- টাংগাইল জেলার মো. জাবেদ (৩০), রংপুর জেলার মোঃ মাজেদ হোসেন (৩৫),  বগুড়া জেলার মো. মাছুম মন্ডল, (৩০) ও গোপালগঞ্জ জেলার মো. জিয়া (৩০)।

র‌্যাব-৪ জানায়, দেশের বিভিন্ন অঞ্চল থেকে জীবিকার তাগিদে রাজধানীসহ এর আশপাশের এলাকায় আসা সাধারণ মানুষের গলায় ছুড়ি ধরে তাদের টাকা-পয়সা, মোবাইলসহ সাথে থাকা দামি মালামাল ছিনতাই করে আসছিলো একটি চক্র। এরকম কযেকটি অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি বিশেষ গোয়েন্দা টিম ছায়া তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল থেকে ছিনতাই  চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ টি চাকু, ১ টি মোবাইল ফোন এবং ছিনতাইকৃত নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, এই ছিনতাই চক্রের সদস্যরা সাভার-আশুলিয়াসহ ঢাকার বিভিন্নস্থানে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের কাছ থেকে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছিলো। যারা জোড়াজোড়ি করত তাদের ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে লুট করত আসামিরা।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর