আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ১০

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-27 14:12:06

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই পক্ষের সংঘর্ষে মো. ফায়েজ মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শনিবার (১৩ মার্চ) সকালে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকায় এই সংঘর্ষ হয়।

নিহত ফায়েজ মিয়া একই এলাকার লাবু মিয়ার ছেলে। এই ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকালে মুলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকার রতন মিয়া ও শাক্কু মিয়ার লোকজনের মাঝে সংঘর্ষ শুরু হয়। এতে ঘটনাস্থলেই টেটাবিদ্ধ হয়ে ফায়েজ মিয়ার মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আধিপত্য বিস্তার নিয়ে সকালে দুই পক্ষের মাঝে সংঘর্ষ শুরু হয়। তবে ঠিক কি কারণে এবং কাদের মধ্যে প্রথম সংঘর্ষ শুরু হয় তা সঠিকভাবে বলা যাচ্ছে না। নিহত ফায়েজ মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ভুক্তভোগী পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর