ফরিদপুরের ভাগ্নে জুয়েল অস্ত্র-গুলিসহ আটক

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 23:39:40

ফরিদপুর শহরের ব্রাহ্মণকান্দা গ্রামে অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী আরাফাত হোসেন জুয়েল ওরফে ভাগ্নে জুয়েলকে (৩৮) আটক করেছে র‌্যাব। জেলার শীর্ষ সন্ত্রাসী তালিকাভুক্ত আরাফাত হোসেনের নামে অস্ত্র, হত্যা ও মাদকসহ ১২টি মামলা রয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ফরিদপুরে তার বাড়ি থেকে অভিযান চালিয়ে জুয়েল ও তার মাদক ব্যবসার অন্যতম সহযোগী ফারাজানা আক্তারকে (২৮) আটক করে র‌্যাব-৮।

এই সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, একটি ম্যাগাজিন, নয় রাউন্ড তাজা গুলি,  একটি চাপাতি, দুটি ধারালো চাকু ও ১১৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্য মতে, শহরের গোয়ালচামট ১নং সড়কে অভিযান চালিয়ে আজিম শেখ (৩৫) নামে তাদের আরেক সহযোগীকে আটক করা হয়।

র‌্যাব-৮ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, ভাগনা জুয়েল আনুমানিক এক বছর পূর্বে ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুরের আলমনগর সুগন্ধা হাউজিং প্রকল্প এলাকা হতে রাজধানীর অন্যতম ত্রাস ফাঁসির দণ্ডপ্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী নোমান ইবনে বাশার ওরফে টিবিএস বাবু (৩৯) এর সাথে অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে আটক হয়।

র‌্যাব জানায়, আনুমানিক প্রায় ৫ মাস আগে জামিনে বের হয়ে বর্তমানে ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী ও মাদক ব্যবসা কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতোয়ালী থানা ও ঢাকা জেলার সাভার থানায় হত্যা, অস্ত্র মামলাসহ সর্বমোট ৬টি মামলা রয়েছে।

এছাড়া ফারজানা আক্তারের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতোয়ালী থানা ও ঢাকা জেলার সাভার থানায় মোট ৪টি মাদক মামলা রয়েছে।

উদ্ধারকৃত অস্ত্র-গুলি ও মাদকসহ ৩ আসামীকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ২টি মামলা করা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর