কুমিল্লায় র‍্যাব সদস্যকে চড়

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-24 14:06:05

কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকায় একটি শপিং মলের সামনে মোটরসাইকেল পাকিং নিয়ে এক র‌্যাব সদস্যের সঙ্গে ব্যবসায়ীর বিরোধ হয়েছে। ময়নামতি গোল্ডেন টাওয়ার নামের ওই শপিং মলের পাকশী গার্মেন্টস নামক দোকানের মালিক মজিবুর রহমান প্রথমে ওই র‌্যাব সদস্যের সঙ্গে তর্কে জড়ান। এক পর্যায়ে তাকে চড় মারেন তিনি। এরপর র‌্যাব সদস্যরা এসে মজিবুর রহমান আটক করে নিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় এলাকার সকল মার্কেট ও দোকান বন্ধ করে ব্যবসায়ীরা রাস্তায় নেমে আসেন। প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন তারা।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১টা থেকে বেলা ৩টা পর্যন্ত এসব ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ওইদিন দুপুর ১টার দিকে ময়নামতি গোল্ডেন টাওয়ারের সামনের সড়কে ব্যক্তিগত মোটরসাইকেল পাকিং করেন সাদা পোশাকে থাকা ওই র‌্যাব সদস্য। শপিং মলটির সামনের অংশে ছিলো মজিবুর রহমানের দোকান। এতে তিনি ওই র‌্যাব সদস্যের ওপর ক্ষিপ্ত হন। এরপর এসব ঘটনা ঘটে।

কুমিল্লা দোকান মালিক সমিতিরি সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন বলেন, ঘটনাটি ছিলো সম্পূর্ণ ভুল বোঝাবুঝি। আমরা ইতিমধ্যে আলোচনা করে সমস্যার সমাধান করেছি। ওই ব্যবসায়ীকে ছেড়ে দেবে র‌্যাবের সদস্যরা। ব্যবসায়ীরা অবরোধ তুলে দোকানে ফিরে গেছেন। এখন পরিস্থিতি স্বাভাবিক।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, আমাদের ওই সদস্য সাদা পোশাকে ছিলেন। যার কারণে ভুল বোঝাবুঝিতে ঘটনাটি ঘটেছে। ব্যবসায়ী নেতাদের সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর