জামিন পেয়ে বাদীর বাড়িতে হামলা যুবলীগ নেতাসহ গ্রেফতার ৪

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-27 00:09:21

বগুড়ায় হত্যা মামলায় জামিন নিয়ে বাদীর বাড়িতে হামলা করার অভিযোগে পুলিশ যুবলীগ নেতা নাদিম প্রাং ও তার তিন সহযোগীকে গ্রেফতার করেছে।

শুক্রবার (২৬ মার্চ) রাতে বগুড়া শহরের ফুলতলা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন বগুড়া শহরের ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রাং, তার সহযোগী  ওমর ফারুক, আবু হানিফ ও মিন্টু শেখ।

জানা গেছে, গত ২২ ফেব্রুয়ারি বগুড়া শহরের ফুলতলা কাঁচা বাজার এলাকায় সাবেক যুবলীগ নেতা ফোরকানকে কুপিয়ে হত্যা করা হয়।   

 এ ঘটনায় বগুড়া শহরের ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রাংকে প্রধান আসামি করে ১৩ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়। মামলায় ১৩ জন আসামীর মধ্যে নাদিম পরিবারেরই ১১ জন রয়েছে। ফোরকান হত্যা মামলাটি বর্তমানে গোয়েন্দা পুলিশ তদন্ত করছেন।

এদিকে বৃহস্পতিবার (২৫ মার্চ) উচ্চ আদালত থেকে ফোরকান হত্যা মামলার আসামিরা অন্তর্বতীকালীন জামিন পান। জামিন পেয়েই আসামিরা বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে এলাকায় মহড়া দিতে শুরু করে। রাত সাড়ে ৮টার দিকে আসামিরা ফুলতলা এলাকায় ফোরকান হত্যা মামলার বাদীর বাড়িতে হামলা চালান। হামলাকারীরা নিহত ফোরকানের ভাই ফুয়াদ, মামাতো ভাই মশিউরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

এ ঘটনার শাজাহানপুর থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে নাদিমসহ চারজনকে গ্রেফতার করে। পরে তাদের হেফাজত থেকে ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুলাহ আল মামুন বার্তা২৪.কমকে বলেন, গ্রেফতারকৃত চার জনের নামে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেছে।

এ সম্পর্কিত আরও খবর