‘হেফাজতের ওপর ভর করে হামলা করেছে বিএনপি-জামায়াত’

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-26 04:31:45

হেফাজতের ওপর ভর করে ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জে বিএনপি-জামায়াত হামলা করেছে দাবি আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের।

মঙ্গলবার (৩০ মার্চ) উপজেলার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু নাসের আহমেদ।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, হেফাজতের ওপর ভর করে ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জে বিএনপি ও জামায়াত বিভিন্ন স্থানে স্থাপনায় হামলা করেছে। আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় হামলা চালায় হেফাজতের নেতাকর্মীরা।

এসময় টোলপ্লাজায় ভাঙচুর ও লুটপাট করা হয়। এছাড়া স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মহাসড়কে সাটানো তোরণ, ফেস্টুন, প্লেকার্ড ভেঙে আগুন দেয় তারা। কোন কারণ ছাড়াই আমার বসত ঘরে ভাঙচুর ও লুটপাট করা হয়। আমি ব্যক্তিগতভাবে রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এসব ঘটনায় পুলিশের ভূমিকাও ছিল প্রশ্নবিদ্ধ।

সংবাদ সম্মেলন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া, সদর ইউনিয়ন চেয়ারম্যান মো. সালাউদ্দিন, দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউল করিম খান, তালশহর ইউনিয়নের চেয়ারম্যান আবু শামা, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু রেজভী, রুবেল সিকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন শিকদার, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শেখ দাউদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর