বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারিদের ৫ দফা দাবি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 22:04:51

বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণীর কর্মচারি পরিষদ রাজবাড়ীর বালিয়াকান্দি শাখার নেতৃবৃন্দ ৫ দফা দাবি জানিয়েছেন।

দাবিগুলোর মধ্যে রয়েছে- গ্রেড পরিবর্তন (১৬ থেকে ১১তে উন্নতিকরণ), অফিস সহকারি পদ বাতিল করে প্রশাসনিক কর্মকর্তা অথবা অফিস সুপার করা, যোগ্যতার ভিত্তিতে পদোন্নতি ও প্রশিক্ষণের ব্যবস্থা, এসএমসি কমিটিতে অন্তর্ভুক্ত করা ও দেশের সকল এমপিওভুক্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা।

বুধবার (৩১ মার্চ) বালিয়াকান্দি উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারি পরিষদের বালিয়াকান্দি উপজেলা শাখার অভিষেক ও গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানে এই দাবি পেশ করেন নেতৃবৃন্দ।

বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণীর কর্মচারি পরিষদের বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি কায়ছার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির।

সংগঠনটির বালিয়াকান্দি উপজেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমানের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন মো. রাসেল খান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়ছার, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন খান, বালিয়াকান্দি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো. ওয়াহিদুজ্জামান, প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা।

এছাড়াও সংগঠনটির ফরিদপুর দক্ষিণ জেলার সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মো: ছালাম ব্যাপারী, রাজবাড়ী জেলা শাখার সভাপতি মো: শাহজাহান শেখ, সিনিয়র সহসভাপতি আ: জলিল, সাংগঠনিক সম্পাদক মো: গুলজার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

পরে বালিয়াকান্দি উপজেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করেন নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর