এবার দৌলতদিয়া ইউপি প্যানেল চেয়ারম্যানকে গুলি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-25 18:21:39

এবার রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল গণি মন্ডলকে গুলি করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩১ মার্চ)  রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল গণি মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য।

এর আগে  শুক্রবার (১৯ মার্চ) রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ পদ্মার মোড় নামক এলাকাতে সন্ত্রাসীরা মারাত্মক ভাবে কুপিয়ে জখম করে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলকে। বর্তমান আব্দুর রহমান মন্ডলও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল গোয়ালন্দ উপজেলা যুবলীগের সহ-সভাপতি।

এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার একই পরিষদের প্যানেল চেয়ারম্যানকেও গুলি করল সন্ত্রাসীরা।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাতে ইউনিয়ন পরিষদের সামনে একটি দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল গণি মন্ডল। কিছু দূর যেতেই মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা তাকে গুলি করে। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না বলেই কঠোর হুঁশিয়ারি দেন এই পুলিশ কর্মকর্তা।

গোয়ালন্দ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিতাই কুমার বলেন, আব্দুল গণির গুলিবিদ্ধ স্থান থেকে প্রচুর রক্ত ঝরছিল। ধারণা করা হচ্ছে, গুলি পেট ফুটো হয়ে বের হয়ে গিয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর