বিয়ে বাড়িতে মেয়েদের উত্ত্যক্ত, সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-31 13:59:02

কুমিল্লার দেবিদ্বারে একটি বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে মেয়েদের উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে  দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ২০ জন আহত হয়েছেন।

বুধবার (৩১ মার্চ) রাত ১টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে ইনসাফ মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

এদিকে, আহতদের মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক। এজন্য মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। ওই চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, আব্দুল্লাহপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (২০) ও একই গ্রামের রেনু মিয়ার ছেলে ফাহিম হোসেন (১৯)।

জানা গেছে, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি গুরুতর আহতদের মধ্যে মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের সেলিম মিয়ার ছেলে সজিবের গলা কাটা, মজিবুর রহমানের ছেলে মামুনের বুক ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। একই গ্রামোর জয়নাল আবেদীনের ছেলে আক্তার হোসেনের পেটের ভুড়ি বের হয়ে গেছে ছুরিকাঘাতে।

বৃহস্পতিবার সকালে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লার সহকারী পুলিশ সুপার (দেবিদ্বার-ব্রাহ্মণপাড়া সার্কেল) মো. আমির উল্লাহ জানান, আব্দুল্লাহপুর গ্রামে বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান চলছিলো। সেখানে নাচ গানের আয়োজন ছিলো। নাচ গানের অনুষ্ঠান দেখতে পাশের মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের কিছু ছেলে আসে। তারা আয়োজকদের বাড়ির মেয়ের উত্ত্যক্ত করে বলে অভিযোগ উঠে।

তিনি আরও জানান, এক পর্যায়ে গুঞ্জর গ্রামের ছেলেদের সেখান থেকে বের করে দেয়া হয়। পরে তারা পুনরায় আরো বেশি ছেলে নিয়ে প্রতিশোধ নিতে আসে। তাদের আবদুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে বাধা দিলে সেখানে দুইপক্ষের সংঘর্ষ হয়। আমরা দুইজনের মরদেহ উদ্ধার করেছি।

এ সম্পর্কিত আরও খবর