দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ লাইন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-26 00:35:46

নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার সোমবার (৫ এপ্রিল) থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছেন। এই ঘোষণার পরই রোববার (৪ এপ্রিল) সকাল থেকেই রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে বাড়তে শুরু করেছে যাত্রীর চাপ। তবে দুপুরের পর থেকে দৌলতদিয়া ঘাটে বাড়তে থাকে দূরপাল্লার পরিবহনগুলো।

রোববার (৪ এপ্রিল) দুপুরে সরেজমিনে দৌলতদিয়া ঘাটে গিয়ে দেখা যায়, পদ্মা পাড়ি দেওয়ার অপেক্ষায় রয়েছে প্রায় শতাধিক দূরপাল্লার বাস। দুপুরের আগ পর্যন্ত ঘাট এলাকাতে তেমন একটা পরিবহন দেখা যায়নি। তবে সকাল থেকেই যাত্রীর চাপ ছিল অনেক বেশি।

দৌলতদিয়া ৩ নং ফেরিঘাট থেকে প্রায় দেড় কিলোমিটার ঢাকা-খুলনা মহাসড়কে নদী পারের জন্য অপেক্ষা করছে প্রায় শতাধিক দূরপাল্লার পরিবহন। এ সংখ্যা রাতে আরও বাড়তে বলে আশঙ্কা করছেন ঘাট কর্তৃপক্ষ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক খোরশেদ আলম বার্তা২৪.কম-কে বলেন, দুপুরের আগ পর্যন্ত পরিবহনের তেমন একটা চাপ ছিল না। দুপুরের পর থেকে কিছুটা গাড়ির সংখ্যা বাড়ছে। রাতে এ সংখ্যা আরও বাড়তে পারে। তবে এ সকল পরিবহনগুলোকে নদী পারের জন্য এই নৌরুটে ১৬টি ফেরি চলছে।

এ সম্পর্কিত আরও খবর