লালমনিরহাটের ডিসির নাম্বার ক্লোন করে টাকা হাতানোর চেষ্টা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-09-01 19:42:23

লালমনিরহাটে জেলা প্রশাসক (ডিসি) আবু জাফরের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা হাতানোর চেষ্টা করেছে একটি প্রতারক চক্র।

প্রতারক চক্রটিকে চিহ্নিত করে ইতিমধ্যে তাদের আটকের জন্য কাজ শুরু করেছে পুলিশ প্রশাসন। এছাড়া কোনো ব্যক্তি যেনো প্রতরণার শিকার না হয় সেজন্য সবাইকে সতর্ক করে দিয়েছেন লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

জানা গেছে, রোববার (০৪ এপ্রিল) সকাল থেকেই ডিসির সরকারি ফোন নাম্বারে যোগাযোগ করতে পারছেন না কেউ। এছাড়া বিভিন্নভাবে ডিসির কাছে খবর আসে তার ফোন নাম্বার থেকে কল করে টাকা চাওয়া হচ্ছে। খোঁজ নিয়ে জানা যায়, ডিসির নাম্বার ক্লোন করে একটি চক্র এই কাজ করেছে। পরে এ বিষয়ে সবাইকে সতর্ক করে দেওয়া হয়।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, চক্রটিকে ধরতে পুলিশ প্রশাসন কাজ করছে। দ্রুত চক্রটিকে আটক করে আইনের আওতায় আনা হবে।

লালমনিরহাট জেলা পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা বলেন, সব থানায় বিষয়টি অবগত করা হয়েছে। পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে। আশা করি প্রতারক চক্রটি ধরা পড়বে।

লালমনিরহাট জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর বলেন, আমার সরকারি ফোন নাম্বার ক্লোন করে একটি প্রতারক চক্র উপজেলা চেয়ারম্যান, সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন ব্যক্তির নিকট টাকা দাবি করে হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। তবে তারা বিষয়টি বুঝতে পেরে নিকটতম থানায় জানান। বিষয়টি সবাইকে অবগত করা হয়েছে। পুলিশ প্রশাসন কাজ করছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর