পুলিশ বহনকারী পিকআপের সঙ্গে বাসের সংঘর্ষ, আহত ২৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-24 04:37:35

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে পুলিশ বহনকারী দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২১ পুলিশ সদস্যসহ ২৩ জন আহত হয়েছেন। এরমধ্যে ১০ জন জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। গুরুতর আহত ৭ জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

সোমবার (০৫ এপ্রিল) সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের পীরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- পুলিশ সদস্য শাকিল আহমেদ (২১), নাসিম (২১), শওকত, এএসআই জহিরুল (২০), ওমর ফারুক (২১), রায়হান (২৫), বুলবুল (২২), ইন্সপেক্টর মকবুল (৫৮), রাব্বি (২২), আলামিন (২২), শ্রী হৃদয় (২২), শরিফুল (২৫), রানা (২২), বিল্লাল (৩০), সুমন (২৩), হাসিবুল (২৫), ইন্সপেক্টর বেলায়েত হোসেন (৫৬), সুজন (২৩),পারভেজ (২৬) ও পীকআপ ড্রাইভার দুলাল।

ছবি: বার্তা২৪.কম

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় জহিরুল, রায়হান, সৈকত, সুজন, শাহনেওয়াজ, হৃদয় ও পিকআপ চালক বিল্লাল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জেলা পুলিশ জানায়, সকালে জেলা শহরের বিভিন্ন এলাকায় টহল শেষে নাস্তার জন্য জেলা পুলিশ লাইনে ফিরছিলেন। এসময় পীরবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী ইকোনা পরিবহনের একটি বাসের সঙ্গে দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২১ পুলিশ সদস্যসহ ২৩ জন আহত হন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ১০ জনকে ভর্তি করা হয়েছে। আরও ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ছবি: বার্তা২৪.কম

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, পুলিশ বহনকারী দুইটি পিকআপের সঙ্গে ঢাকাগামী একটি বাসের সংঘর্ষ হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর