কোম্পানীগঞ্জে আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-28 09:20:28

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকায় কাদের মির্জার অনুসারী ও উপজেলা আওয়ামী লীগের কমিটির অনুসারীদের মধ্যে দু’দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে।

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে বসুরহাট পৌসভার করালিয়া এলাকায় এ সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা আ.লীগ কমিটির অনুসারী সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর রহমান রাহিম (২৭), ছাত্রলীগ নেতা করিম উদ্দিন শাকিল (২৩), রাকিব (২৭) ও মির্জার অনুসারী রাসেল (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ কমিটি সমর্থিত আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব চলছে। এর জের ধরে সোমবার সন্ধ্যায় কাদের মির্জার অনুসারী রাসেল উপজেলা আ.লীগ কমিটি অনুসারী শাকিল ও রাহীমের ওপর পৌরসভার করালিয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে হামলা চালায়। এ সময় রাহিম-শাকিল প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় উভয় পক্ষের ৪ জন আহত হয়।

উপজেলা আ.লীগ কমিটির অনুসারী কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত অভিযোগ করেন, সংঘর্ষ শেষে কাদের মির্জার অনুসারী সশস্ত্র ক্যাডার বাহিনী পৌরসভা কার্যালয় থেকে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ কর্মী শাকিলের বাড়িতে ফের হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ বিষয়ে কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তাঁর এক অনুসারী ফোন রিসিভ করে জানান তিনি এ মুহূর্তে কথা বলতে পারবেন না। পরে কথা বলবেন বলে জানান।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, দলীয় কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে। সংঘর্ষে মির্জা অনুসারী একজন এবং উপজেলা আ.লীগ কমিটি অনুসারী ৩ জন আহত হয়েছে। উপজেলা আ.লীগ কমিটি অনুসারী তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। মির্জা কাদেরের অনুসারী রাসেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর