মধ্যরাতে হেরোইনসহ আইনজীবী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম | 2023-08-16 21:00:16

কুড়িগ্রাম শহরের জেনারেল হাসপাতাল এলাকা থেকে ‘হেরোইনসহ’ এক আইনজীবী ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ। রোববার (১১ এপ্রিল) রাত ১টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) উৎপল কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল তাদেরকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন- আইনজীবী আলমগীর হোসেন এবং তার সহযোগী আসাদুজ্জামান সবুজ ও মোস্তাক হোসেন। আলমগীর হোসেন পৌর এলাকার কালে প্রফেসর পাড়ার মৃত ওসমান গণির ছেলে। তিনি কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী বলে জানায় পুলিশ।

অপর আসামি আসাদুজ্জামান সবুজ কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ এলাকার মৃত মাহবুব জামান তোতার ছেলে এবং মোস্তাক হোসেন ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মৃত নাজমুল হকের ছেলে।

পুলিশ জানায়, রোববার গভীর রাতে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের মূল ফটকের কাছ থেকে এই তিনজনকে মাদক গ্রহণ করা অবস্থায় আটক করা হয়। এদের তল্লাশি করে ১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এদের মধ্যে সবুজ পেশাদার মাদকসেবী। তাকে এর আগেও ইয়াবাসহ গেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আর আলমগীর হোসেন নিজেকে কুড়িগ্রাম জজ কোর্টের আইনজীবী দাবি করেছেন।

কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির ইন চার্জ সাব ইন্সপেক্টর (এসআই) নাজমুস সাকিব সজীব জানান, আটক তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর