মিতা হকের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 11:20:59

একুশে পদক প্রাপ্ত দেশবরেণ্য সঙ্গীতশিল্পী মিতা হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

শোক বার্তায় প্রয়াত শিল্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোকবার্তায় বলেন, রবীন্দ্র সঙ্গীত চর্চা ও বিকাশে অসামান্য অবদান রেখেছেন মিতা হক। মিতা হকের মৃত্যুতে দেশের সাহিত্যাঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। নতুন প্রজন্মের শিল্পীদের সামনে মিতা হক অনুকরণীয় হয়ে থাকবেন।

একুশে পদক প্রাপ্ত দেশবরেণ্য সঙ্গীতশিল্পী মিতা হকের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু,  জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরিফা কাদের এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

এদিকে বরেণ্য রবীন্দ্র সঙ্গীতশিল্পী মিতা হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ।

শোকবার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, মিতা হকের মৃত্যুতে সাংস্কৃতিক জগতে এক অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হলো। তবে দেশের মানুষ তাঁকে আজীবন মনে রাখবে এবং আগামী প্রজন্ম ও ভবিষ্যৎ শিল্পীদের কাছে এক অনুকরণীয় প্রেরণা হয়ে থাকবে বেঁচে থাকবেন।

এ সম্পর্কিত আরও খবর