কুষ্টিয়ায় ৭৬ রোগী পেলেন ৩৮ লাখ টাকার চেক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-23 05:31:02

কুষ্টিয়ায় ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত অসহায় ৭৬ জন রোগী ৩৮ লাখ টাকার চেক পেয়েছেন। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের যৌথ উদ্যোগে এ টাকা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে সদর উপজেলা পরিষদ কার্যালয়ের আনুষ্ঠানিকভাবে আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে ১৪ জন অসহায় রোগীদের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৭ লাখ টাকা অনুদানের চেক বিতরণ করা হয়। উপজেলা সমাজসেবা অফিসার মো: আবু রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা। এ সময় বিভিন্ন সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, সমাজসেবা অধিদফতরের আওতাধীন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে অসহায় রোগীদের মাঝে অনুদান প্রদান করা হয়।
দুরারোগ্য ব্যাধি ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের সরকারের এ সহযোগিতা দেওয়া হয়।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রোখসানা পারভীন জানান, আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে এবার জেলার ৬টি উপজেলার ৭৬ জনকে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৩৮ লাখ টাকা অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর