শিশু সিয়ামকে হত্যা করে নানি মালতি বেগম!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-29 00:02:49

তুচ্ছ ঘটনায় বগুড়ার শাজাহানপুরে শিশু সিয়ামকে (৮) গলা কেটে হত্যা করে মালতি বেগম (৫২) নামের এক নারী। মালতি বেগম শিশু সিয়ামের দূর সম্পর্কের নানি ছিল। পুলিশের হাতে গ্রেফতারের পর মালতি বেগমের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি হাসুয়া ও রক্তমাখা বোরকা উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যার পর বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান।

জানাগেছে, মঙ্গলবার দুপুরে শাজাহানপুর উপজেলার পানিহালী গ্রামের ধান ক্ষেতে শিশু সিয়ামের (৮) গলাকাটা মরদেহ উদ্ধার হয়। সিয়াম পার্শ্ববর্তী নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলগাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

মরদেহ উদ্ধারের পরপরই পুলিশ সন্দেহভাজন হিসেবে শাজাহানপুর উপজেলার পলিপলাশ গ্রামের মুসলিম উদ্দিনের স্ত্রী মালতি বেগমকে গ্রেফতার করে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে মালতি বেগম পুলিশকে জানান, সিয়ামের মামা মমিনের জমজ সন্তান দত্তক দেওয়া নিয়ে সিয়ামের মা সাবিনার সাথে তার বিরোধ হয়। গত ১২ এপ্রিল রাতে মালতি বেগম তেতুলগাড়ি গ্রামে তারা মোর্শেদার বাড়িতে বেড়াতে আসে। মালতি বেগমের কথা মত মমিনের জমজ সন্তান দত্তক না দেওয়াকে কেন্দ্র করে রাতেই তাদের মধ্যে বিরোধ হয়। আর সেই বিরোধ থেকেই মালতি বেগম সিয়ামকে হত্যার পরিকল্পনা করেন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে মালতি বেগম সিয়ামকে চানাচুর ও চকলেট কিনে দেওয়ার কথা বলে দোকানে নিয়ে যায়। গ্রামের অনেকে দেখলেও সিয়াম সম্পর্কে নাতি হওয়ায় কেউ সন্দেহ করেনি। এরপর সিয়ামকে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে পানিহালী গ্রামের ধানক্ষেতের ড্রেনের মধ্যে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করে হাসুয়া ধানক্ষেতে ফেলে দেয়।

এ সম্পর্কিত আরও খবর