চাঞ্চল্যকর আইরিন হত্যা মামলার পালাতক আসামি গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-30 21:30:13

রংপুরের মিঠাপুকুরে চাঞ্চল্যকর মোসলেমা বেগম আইরিন হত্যা মামলার প্রধান আসামি তুষার আলম জীবনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার বিকালে পঞ্চগড় জেলার বোদা উপজেলা থেকে তুষার আলম জীবনকে গ্রেফতার করা হয়।

সোমবার (১২ এপ্রিল) ভোরে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর ভাঙ্গার পাড় গ্রামে মোসলেমা বেগম আইরিনের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী জীবন পলাতক থাকলেও শাশুড়ি নুজাহান বেগমকে ওই দিনই আটক করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর ভাঙ্গার পাড়ের আব্দুর রউফের ছেলে জীবন (২৫) এর সাথে দিনাজপুরের ফুলবাড়ির বুঝরুক সমসের নগর গ্রামের আহাদ আলীর মেয়ে মোসলেমা বেগম আইরিনের ৩ বছর আগে (২২) বিয়ে হয়। জীবন পেশায় একজন রাজমিস্ত্রি। সে নিয়মিত জুয়া খেলে টাকা নষ্ট করায় প্রতিবাদ করে আসছিলেন আইরিন। এই নিয়ে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়ে আসছিলো।

সোমবার ভোরে গৃহবধূ আইরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর ছড়িয়ে পড়ে। পরে লোকজন খবর পেয়ে সকালে বিছানা থেকে আইরিনের মৃতদেহ উদ্ধার করেন। তবে ঘরের তীরের সাথে ওড়না ঝুলানো ছিল বলে স্থানীয়রা জানান।

এঘটনায় আইরিনের বড় ভাই মুঞ্জরুল বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মিঠাপুকুর থানার এসআই আবদুল ওয়াহাব জানান, আইরিন হত্যা মামলার প্রধান আসামি জীবনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে তার মা নুজাহান বেগমকে আটক করা হয়।

এ সম্পর্কিত আরও খবর