গরিব দুস্থদের জন্য কমিউনিটি কিচেন শুরু করলো ছাত্রফ্রন্ট

, জাতীয়

মহিউদ্দিন আহমেদ, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-21 14:06:47

করোনাকালীন সময়ে শ্রমজীবী, হতদরিদ্র, দিন এনে দিন খাওয়া মানুষের সাহায্যার্থে কমিউনিটি কিচেনের যাত্রা শুরু করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট। গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে এই কিচেনের যাত্রা শুরু হয়। এই উদ্যোগের মাধ্যমে সমাজের গরিব ও দুস্থদেরকে নিয়মিত খাবার বিতরণ করা হবে।

বৃহস্পতিবার কমিউনিটি কিচেনের উদ্বোধনে উপস্থিত ছিলেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ, ঢাকা নগরের সদস্য সচিব কমরেড জুলফিকার আলী, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় সভাপতি আল কাদেরী জয় এবং সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন প্রিন্স সহ অন্যান্য নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবকবৃন্দ।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন প্রিন্স বার্তা২৪.কমকে জানিয়েছেন, এই কমিউনিটি কিচেন থেকে রান্না করা খাবার প্রতিদিন রাজধানীর বিভিন্ন এলাকায় শ্রমজীবী, ছিন্নমূল মানুষের জন্য সরবরাহ করা হবে। এই উদ্যোগে কেউ যদি পণ্য বা অর্থ দিয়ে অংশগ্রহন করতে চান তাহলে সে সুযোগও রয়েছে।

কমিউনিটি কিচেনের উদ্বোধনে সংগঠনের পক্ষ থেকে বর্তমানের বৈশ্বিক এই দুর্যোগময় মুহূর্তে প্রত্যেককে এই মহতী উদ্যোগে শামিল হওয়ার আহবান জানিয়েছেন উপস্থিত নেতৃবৃন্দ। এ সময় সংগঠনের পক্ষ থেকে জানানো হয় কেউ সহযোগিতা করতে চাইলে চাল, ডাল, তেলসহ শুকনা খাবার বা নগদ অর্থ দিয়ে সহযোগিতা করতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর