টাঙ্গাইলে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত, আটক ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-28 00:26:43

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার কাচারী পাড়ায় মহল্লাবাসির মধ্যে সংঘর্ষের জের ধরে আইয়ুব আলী (৭০) নামক এক বৃদ্ধ খুন হয়েছেন। পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

এ প্রসঙ্গে গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশাররফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার (১৪ এপ্রিল) ওই মহল্লার আইয়ুব আলীর স্বজনদের সঙ্গে সোহেলদের সাথে মারামারি হয়। এতে তিনজন আহত হয়। সন্ধ্যায় কাচারী পাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ সোহেল ও আলাউদ্দীনের নেতৃত্বে ৪/৫ জন আইয়ুব আলীকে মসজিদের ভিতর বেদম পেটায়। গুরুতর আহত আইয়ুবকে প্রথমে গোপালপুর হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

তিনি আরও জানান আসামী গ্রেফতারের সময় লোকজন জড়ো হয় পরবর্তীতে লোকজনকে বিদায় দিয়ে আমরা দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই । আসামীরা হল জাহিদ আর বাবু অপর জন আবদুল-আল আহাদ সোহেল

নিহত আইয়ুব আলীর ছেলে মোজাম্মেল হক জানান, বৃদ্ধ মানুষকে অমানুষিকভাবে পেটানো হয়। চিকিৎসার কোন  ত্রুটি ছিলনা।  আজ শুক্রবার(১৬ এপ্রিল) দুপুরে তার পিতা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে মৃত্যুর খবর শুনে এরাকাবাসী উত্তেজনা ছড়িয়ে পড়ে। আইয়ুব হত্যার বিচারের দাবিতে মহল্লাবাসি শহরের নন্দনপুর এলাকায় প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেফতার ও বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়

এ সম্পর্কিত আরও খবর