বরিশাল সিটির ৯ কেন্দ্রে পুনরায় ভোট

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 03:09:33

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় পুনরায় ৯ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ১৩ থেকে ১৫ অক্টোবরের মধ্যে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বুধবার (৩ অক্টোবর) এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল সিটি নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা হেলাল উদ্দিন।

তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘বরিশাল সিটি করপোরেশনে অনিয়মের বিষয়ে তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী ৯টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনু‌ষ্ঠিত হ‌বে। আর এ সংক্রান্ত চি‌ঠি মঙ্গলবার বি‌কে‌লে হা‌তে পে‌য়ে‌ছি।’

ওই ৯ কেন্দ্র হল: নগরীর ১নং ওয়ার্ডের সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়, ১৪ নং ওয়ার্ডের ফারিয়া কমিউনিটি সেন্টার কেন্দ্র, ১৭নং ওয়ার্ডের সরকারি মহিলা কলেজ ও বরিশাল সিটি কলেজ কেন্দ্র, ২২নং ওয়ার্ডের শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ-১ ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ- ২, ২৩ নং ওয়ার্ডের আর এম সাগরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ২৪নং ওয়ার্ডের শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র, ২৫নং ওয়ার্ডের রুপাতলী জাগুয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র।

এর মধ্যে ১নং ওয়ার্ডের সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তার মাধ্যমে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

উল্লেখ, চলতি বছরের ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এই নির্বাচন নিয়ে দুই দফা তদন্তে কিছু কেন্দ্রে অনিয়মের প্রমাণ পেয়েছে নির্বাচন কমিশনের (ইসি) তদন্ত কমিটি। এরই পরিপ্রেক্ষিতে ৯ কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর