ঈদে ‘ক্যাটস আই’ পোশাকে মূল্যছাড়

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-20 16:15:03

ঈদ মানেই আনন্দ। ঈদ মানেই নতুন জামা। তারুণ্যের ফ্যাশন সাথে নতুন আদলের পোশাকের ক্যানভাসে আরও বৈচিত্র্য আনছে জনপ্রিয় ব্র্যান্ড ‘ক্যাটস আই’।

সময়টা গরম হওয়ায় কাপড় আর রঙে থাকছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাক প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতার সঙ্গে দেশি ঘরানার ফিউশন। থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, ফরমাল শার্ট, পলো শার্ট আর প্যান্ট।

রঙয়ের ব্যবহারে এসেছে কোমলতা। বৈপরীত্য থাকছে রাতের পোশাকে। ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপে এসেছে বর্ণিল পরিবর্তন। থাকছে কাবলির বিশেষ কালেকশন। ঘরে থেকেই নিরাপদে কেনাকাটা নিশ্চিতে অনলাইন অর্ডারে থাকবে ২০ ভাগ মূল্যছাড়।

ক্যাটস আই ব্র্যান্ডের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস ঈদ আয়োজন নিয়ে জানালেন, দৈনন্দিন জীবনযাত্রা বিশেষ করে উৎসবে সহজতা বাড়াতে প্রতিটি ডিজাইনেই মিলবে নতুনত্ব। দাম হবে সাশ্রয়ী। করোনার সময়ে ঈদ কেনাকাটায় ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই দিচ্ছে অনলাইন অর্ডারে সব পণ্যেয় শতকরা ২০ ভাগ মূল্যছাড়।

তারুণ্যের মাঝে ই-কমার্স কেনাকাটায় আগ্রহ দিন দিন বাড়ছে। তারই অংশ হিসেবে ক্যাটস আই পণ্যের অনলাইন প্রচারণায় সরব। মূল্যছাড়ে ঈদের কেনাকাটায় ভিজিট করতে পারেন (www.catseye.com.bd) ভার্চুয়াল স্টোরে।

ঈদের সব আয়োজনের নতুন পোশাক, ভিডিও, ফটোশুট ছবি আর সাশ্রয়ী অফারের খোঁজ পাওয়া যাবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক ফ্যান পেজে।

এ সম্পর্কিত আরও খবর