মানিকগঞ্জে ছেলের হাতে বাবা খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-05 07:50:15

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে ছেলের হাতে বাবা খুনের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ছেলে কাউছার হোসেন (২২)।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে ছেলের মারধরে নিহত বাবা সেলিম হোসেন খোকনের (৫০) মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত সেলিম হোসেন ওই গ্রামের মৃত ফালান ড্রাইভারের ছেলে।

নিহতের বোন মমতাজ বেগম বলেন, আমার ভাই সেলিম গাড়ির ড্রাইভার ছিলেন। কিছুদিন ধরে প্যারালাইজড হয়ে বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। সকালে পারিবারিক কলহের জের ধরে লোহার রড দিয়ে ভাতিজা কাউছার তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, অভিযুক্ত কাউছার মাদকাসক্ত। পেশাগতভাবে কাউছার পাত্তিমিস্ত্রির কাজ করে। পারিবারিক কলহের জের ধরে সে তার বাবাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে মন্তব্য করেন তিনি।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে বলে মন্তব্য করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর