প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহ উপহার ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে : এমপি বকুল

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-19 19:44:19

নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নে মুজিব বর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন ৪০টি পরিবারের জন্য গৃহনির্মাণ কাজ শুরু হয়েছে।

রোববার (২ মে) দুপুরে জামনগর মন্ডলপাড়া গ্রামে নির্মাণ কাজের উদ্বোধন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল।

শহিদুল ইসলাম বকুল বলেন, মুজিববর্ষে দেশের তৃণমূল পর্যায়ের গৃহহীন, ভূমিহীন, অসহায় মানুষদের কথা চিন্তা করে তাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহ উপহার ইতিহাসে এক অনবদ্য দৃষ্টান্ত হয়ে থাকবে আজীবন। স্বাধীনতার পঞ্চাশ বছরে এমন দৃষ্টান্তমূলক কাজ আগে কখনও দেখা যায়নি। মুজিববর্ষে শেখ হাসিনার এই উপহার বাংলার মানুষ সারাজীবন মনে রাখবে। শুধু বাংলার মানুষ না সারা বিশ্বের মানুষের কাছেই স্মরণীয় হয়ে থাকবে শেখ হাসিনার এই উপহার।

তিনি আরও বলেন, একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন। করোনার এই মহামারিতেও সকল বাধা অতিক্রম করে মানবতার সেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে যিনি ধীরে ধীরে বাস্তবে রুপদান করে চলেছেন। ক্ষমতার উচ্চ আসনে অবস্থান করেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব-দু:খী, খেটে খাওয়া মানুষের কথা ভাবছেন ও তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতার ছোঁয়া দেশ ছাড়িয়ে বৈশ্বিক পর্যায়েও স্থান করে নিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশেষ উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জামনগর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুসসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর