চাটখিলে যুবদলের কমিটি পুনর্গঠনের দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-28 13:52:59

নোয়াখালীর চাটখিল উপজেলায় নব ঘোষিত জাতীয়তাবাদী যুবদলের উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটি পুনর্গঠনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে দলটির পদবঞ্চিত একাংশের নেতাকর্মীরা।

শুক্রবার (৭ মে) দুপুরে চাটখিল উপজেলা বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, সাবেক পৌর যুবদলের আহ্বায়ক বর্তমান আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সুলতান মো.বাবর।

সংবাদ সম্মেলনে নেতাকর্মিরা অভিযোগ করেন, জ্যেষ্ঠতা লঙ্ঘন করে সিনিয়রদের জুনিয়রদের পেছনের পদে রাখা, দলের সত্যিকারে নির্যাতিত ও ত্যাগীদের বঞ্চিত করা এবং বিএনপির উপজেলা অফিসে হামলা করে জিয়া খালেদার ছবিসহ অফিস ভাঙচুর কারীদের এই আহ্বায়ক কমিটির শীর্ষ পদ দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলন থেকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে রাজপথে নিবেদিত নির্যাতিত ত্যাগী নেতা কর্মিদের নিয়ে কমিটি পুনর্গঠন করা না হলে উপজেলা যুবদলের আহ্বায়ক, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়কসহ দুই কমিটির যুগ্ম-আহ্বায়ক ও সদস্যরা পদত্যাগ করেব।

চাটখিল পৌরসভা যুবদলের নব গঠিত কমিটির আহ্বায়ক মাসুদ রানা বলেন, সাবেক কমিটির নেতৃবৃন্দ দীর্ঘ দিন দায়িত্বে ছিলেন। তারা বিভিন্ন ওয়ার্ডে এবং ইউনিয়নে কমিটি দিতে ব্যর্থ হয় এবং আন্দোলন সংগ্রামে নিষ্কিয় থাকায় দলের কেন্দ্রীয় সিন্ধান্ত মোতাবেক আন্দোলন সংগ্রাম বেগবান করার জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবদলের সাবেক সভাপতি আনিস আহমেদ হানিফসহ শতাধিক যুবদলের নেতাকর্মি উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর