হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির নেতা শাহীনুর পাশা গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-09-01 10:41:45

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় আইনবিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে ব্রাহ্মণাবড়িয়া উপজেলা ভূমি অফিস পুড়ানোর মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করেছে সিআইডি।

শুব্রবার (৭ মে) বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠনো হয়েছে। পাশাপাশি তাকে ৫  দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন করেছে সিআইডি। এর আগে বৃহস্পতিবার (৬ মে) দিবাগত রাত পৌনে ১টার দিকে সিলেট নগরের বনকলাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল।

ব্রাহ্মণবাড়িয়ার বিশেষ পুলিশ সুপার (সিআইডি) শাহরিয়ার ইসলাম মাওলানা শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডেবের সময় উপজেলা ভূমি অফিষ পোড়ানোর ঘটনায় জড়িত থাকায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার (৬ মে) দিবাগত রাত পৌনে ১টার দিকে সিলেট নগরের বনকলাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিআইডি। শুক্রবার বিকালে তাকে সিলেট থেকে ব্রাহ্মণবাড়িয়ায় সিআইডি কার্যালয়ে নিয়ে আসা হয়। পরে সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করে আদালতে সোপর্দ করা হয়। এই ঘটনায় তার কাছ থেকে আরো তথ্য উপাত্ত পাওয়ার জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো জানান, ভার্চুয়াল কোর্ট বিকাল ৫টা পর্যন্ত হওয়ার কারনে আজ কোন শুনানী হয়নি। তবে আগামীকাল রিমান্ডের শুনানি হতে পারে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর