রাঙামাটিতে দুই ইয়াবা কারবারি আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2023-08-26 14:42:48

রাঙামাটি শহরে ইয়াবা বিক্রির অন্যতম হোতা শিমুল চৌধুরী (৩১) ও অপর মাদক বিক্রেতা মাসুমকে (২৬) আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, ইয়াবার গুড়িসহ অন্তত পাঁচ লাখ টাকা জব্দ করা হয়।

শুক্রবার (০৭ মে) রাতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখের নেতৃত্বে পরিচালিত অভিযানে শহরের হাসপাতাল এলাকা ও পৌরসভা গেইট থেকে এ দু’জনকে আটক করা হয়।

রাঙামাটি শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী হাসপাতাল এলাকার কানু চৌধুরীর ছেলে শিমুল চৌধুরীর ঘর থেকে ৪৭ পিস ইয়াবা ও ৯ গ্রাম ভাঙা ইয়াবার গুড়িসহ পাচঁ লক্ষ চার হাজার ৩৫০ টাকা জব্দ করা হয়। তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা করা হয়েছে।

অন্যদিকে, তবলছড়ি ওমদামিয়া পাহাড়ের মো. মনিরের ছেলে মাসুমকে পৌরসভা গেইট থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় মামলা করা হয়েছে।

রাঙামাটি জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানায়, মাদক ব্যবসায়ী ও মাদকসেবী দুইজনেই সমান অপরাধী। এদের কাউকেই রেহায় দেওয়া যাবে না। প্রতিদিন-ই রাঙামাটি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) মাদকবিরোধী অভিযান পরিচালনা করছে। রাঙামাটিকে মাদকমুক্ত না করা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর