আশুগঞ্জে বোরো চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-31 16:52:41

চলতি মৌসুমে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অভ্যন্তরিন বোরো চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৮ মে) দুপুরে খাদ্য মন্ত্রনালয় ও খাদ্য অধিদপ্তরের আয়োজনে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা খাদ্য গুদাম থেকে সরাসরি যুক্ত থেকে আশুগঞ্জে এই সংগ্রহ অভিযান শুরু হয়। এসময় ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সের সংগ্রহ অভিযানে ব্রাহ্মণবাড়িয়ার জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবির নাথ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হানিফ মুন্সি, উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ, জেলা চালকল মালিক সমিতির সভাপতি বাবুল আহমেদ, শহর শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপ্টি, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আবু কাউসার, আশুগঞ্জ উপজেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পদক হেলাল শিকদার।

ব্রাহ্মণবাড়িয়া জেলায় চলতি মৌসুমে ৩১ হাজার মেট্রিক টন চাল সংগ্রহ করার লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। এর মধ্যে আশুগঞ্জ উপজেলা থেকে ২৭ হাজার মেট্রিক টন নেয়া হবে। চলতি মৌসুমে সিদ্ধ চালের মূল্য ধরা হয়েছে ৪০ টাকা।

 

এ সম্পর্কিত আরও খবর